মনপুরায় ফের ঢাকাফেরত ২ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

ভোলার মনপুরা উপজেলায় ফের ঢাকাফেরত দুজন করোনায় আক্রান্ত হয়েছেন।

মনপুরায় ঢাকাফেরত করোনা আক্রান্ত দুজনের মধ্যে একজনের বাড়ি হাজিরহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডে। তিনি ঢাকার সদরঘাটে আলুর আড়তে কাজ করতেন। অপরজনের বাড়ি দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে। তিনি আশুলিয়ায় একটি গার্মেন্টে কাজ করতেন।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মনপুরা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ও মেডিকেল টিমের প্রধান ডা. মাহমুদুর রশীদ।

তিনি জানান, ১৩ মে ঢাকাফেরত তিনজনের নমুনা সংগ্রহ করে বরিশালে পরীক্ষার জন্য পাঠানো হয়।

১৬ মে রাত ৯টায় ইমেইলের মাধ্যমে জানা যায় ঢাকাফেরত দুজনের করোনা পজিটিভ। এদের দুজনকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরও জানান, এদের মধ্যে একজন আশুলিয়ায় গার্মেন্ট ফ্যাক্টরিতে কাজ করতেন, অপরজন সদরঘাটে আলুর আড়তে কাজ করেন। এদের একজনের বাড়ি হাজিরহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ও অপরজনের দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে।

এ ছাড়া ভোলা সদরে খেয়াঘাটে কাজী ফার্মে কর্মরত দুজন, সার্কেট হাউসের সামনে একজন ও পুরান যুগীরঘুলে একজনসহ চারজনের করোনা শনাক্ত হয়। শনিবার এ নিয়ে ভোলায় ছয়জনের করোনা শনাক্ত হয়েছে বলে জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল ঢাকাফেরত বেসরকারি ফুডপাণ্ডায় চাকরি করা যুবক নুর আলমের ২৩ এপ্রিল করোনা পজিটিভ আসে। ওই যুবককে সরকারি ডিগ্রি কলেজের প্রাতিষ্ঠানিক আইসোলেশন ওয়ার্ডে ১১ দিন চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে যান।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!