এমপির গোডাউন থেকে ১৪ লক্ষাধিক টাকা চুরি

নিজস্ব প্রতিবেদক

যশোরের শার্শার সংসদ সদস্যের ডিমের গোডাউনে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ মে) গভীর রাতে। পুলিশসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শার্শার নাভারনের আফিল পোল্ট্রি ফার্মের গোডাউন ইনচার্জ আক্তারুজ্জামান জানান, শনিবার গভীর রাতে কোন এক সময় পেছনের জানালার গ্রীল কেটে চোরেরা এ চুরি সংঘটিত করেছে। এ সময় অফিস রুমের ক্যাশে থাকা ১৪ লক্ষাধিক টাকা চোরেরা নিয়ে যায়।

তিনি আরো জানান, রবিবার সকালে অফিস খুলেই তারা বিষয়টি জানতে পারে। পরে শার্শা থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়।

এ খবর শুনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত চলছে। দ্রুত আসামী আটক হবে বলে তিনি জানান।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, শার্শার নাভারন বাজারে গত ২ বছর যাবত বিভিন্ন অফিস ও দোকানে চুরি সংগঠিত হয়ে আসছে। চুরির সাথে জড়িতরা চিহ্নিত হলেও অজানা কারনে রেহাই পেয়ে যাচ্ছে। নাভারনের কাজিরবেড় গ্রামের এক চোর সিন্ডিকেট নাভারন বাজারসহ আশেপাশের চুরির ঘটনায় জড়িত রয়েছে। এর আগেও বড় বড় চুরির ঘটনায় তারা আটক হয়েছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!