অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতা সজল হোসাইনের ঈদসামগ্রী উপহার

সারাবিশ্বে বর্তমান সময়ে মহামারী করোনা ভাইরাস একাই রাজত্ব করছে ফলে মানুষ হয়ে পরেছে কর্মহীন,থাকতে হচ্ছে ঘরবন্দী ফলে পরিবারের লোকজনদের নিয়ে থাকতে হচ্ছে কোনো রকমে।আর এই ক্রান্তিলগ্নে ফের অসহায়দের পাশে দাঁড়িয়েছে নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ সজল হোসাইন।

মঙ্গলবার (১৯ মে) হেমায়েতপুর ও গতকাল সোমবার সাভারে বিভিন্ন স্থান ঘুরে ঘুরে তিনি তার সাথের কিছু নেতা কর্মীদের নিয়ে অসহায় হত দরিদ্রদের মাঝে ঈদসামগ্রী হিসেবে শাড়ি, লুঙ্গী এবং নগদ অর্থ উপহার দিয়েছেন।

এসব বিতরণ প্রসঙ্গে সজল হোসাইন জানান,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান হৃদয়ের অনুপ্রেরণায় তিনি আবারো মানুষের পাশে দারিয়েছেন।এখন পর্যন্ত ৬০ জনকে ঈদসামগ্রী দিয়েছেন এবং এই ঈদসামগ্রী একশো জনের অধিক জঙ্কে দিবেন বলে জানিয়েছেন।

তিনি আরও জানান,আমি এর আগে করোনার এই সংকটকালীন সময়ে মানুষকে সচেতন করার জন্য নিজ উদ্যোগে এলাকায় জীবাণু নাশক স্প্রে করেছি,অসহায় মানুষদের নগদ অর্থ, খাদ্যসামগ্রীও প্রদান করেছি আরো করে যাবো।

করোনার সংক্রমণ রোধে শুরু থেকেই সজল হোসাইন নানাভাবে মানুষের কাছে সচেতনতার বার্তা পৌঁছে দিয়েছেন একজন দায়িত্বশীল ছাত্রলীগ কর্মী হিসেবে।এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব তিনি।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!