কর্মহীনদের পাশে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি

বিশেষ প্রতিনিধি

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকায় বসবাসকারী ব্রাহ্মণবাড়িয়াবাসীর সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’।

সংগঠনের পক্ষ থেকে কর্মহীন মানুষকে সহায়তার জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের কাছে ৯ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

গতকাল সোমবার (১৮ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চেকটি হস্তান্তর করেন ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এ সময় অন্যরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, করোনা পরিস্থিতির কারণে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকার জন্য সমিতির পক্ষ থেকে সহায়তা দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের হাতে দেওয়া অর্থ জেলার ৯টি উপজেলার অসহায় জনগণের মাঝে বিতরণ করা হবে।

এ সময় সমিতির পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপক মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার বিহেদী আত্মার মাগফিরাত কামনা করা হয়। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!