আনুশকার বিরুদ্ধে অভিযোগ

বিনোদন ডেস্ক

‘পাতাললোক’ ওয়েব সিরিজ দিয়েই ওয়েব সিরিজে পা রেখেছে আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা। তবে ‘পাতাললোক’ ওয়েব সিরিজটি সম্প্রচারিত হওয়া শুরু হতে না হতেই শুরু হয়েছে নানা বিতর্ক। এবার অনুমতি ছাড়া তাঁর ছবি ব্যবহার করার জন্য প্রযোজক আনুশকা শর্মার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন ভারতের উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার।

‘পাতাললোক’ ওয়েব সিরিজে গাজিয়াবাদের ইউপি গেট (২০১৮ সাল) উদ্বোধনের একটি দৃশ্যে ব্যবহার করা হয়েছে। সেখানেই ব্যবহার করা হয়েছে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজারের ছবি। তবে সেখানে অবশ্য শুধু নন্দকিশোর গুরজারের ছবিই নয়, পাতাললোকে যোগী আদিত্যনাথ সহ আরও বেশকিছু বিজেপি নেতার ছবিও ব্যবহার রয়েছে।

আর এক্ষেত্রে তাঁর অনুমতি ছাড়াই এই ছবি ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার। পাশাপাশি ‘পাতাললোক’ ওয়েবসিরিজে সনাতন ধর্ম এবং বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনগুলি নিয়েও ভুল বার্তা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন উত্তপ্রদেশের ওই বিজেপি বিধায়ক। ‘পাতাললোক’এ সাম্প্রদায়িক ইস্যু উঠে এসেছে, এই দাবিতে অনুষ্কার বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন তিনি।

এখানেই শেষ নয়, ‘পাতাললোক’ ওয়েব সিরিজে সন্ত্রাস মুক্ত পাকিস্তানের ছবি তুলে ধরা হয়েছে বলেও অভিযোগ করেছেন গুরজার। পাশাপাশি ‘পাতাললোক’ ওয়েব সিরিজটি নিষিদ্ধ ঘোষণা করার দাবিও তুলেছেন নন্দকিশোর গুরজার।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!