সাভারে ইউপি সদস্যের বিরুদ্ধে ইমামকে নিয়ে ফেইসবুকে অপ্রচারের অভিযোগ

সাভারে ‘দেওগাঁও কেন্দ্রীয় মসজিদ’ এর ইমামকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করায় স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেছে ‘দেওগাঁও কেন্দ্রীয় মসজিদ’ এর ইমাম এম তাওহীদুল ইসলাম।

অভিযোগের অনুলিপি হতে জানা যায়- সাভার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ওয়াদুদ আকন গত দুই আড়াই মাস যাবত এলাকায় বলিয়া বেড়াইতেছে যে ইমাম তাওহীদুল ইসলাম মহল্লার মুরব্বিদের সাথে খারাপ ব্যবহার করে, করোনা পরিস্থিতি নিয়ে সরকারের সমালোচনা করে। এইভাবে ইমামের মান সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করছে। গত ২৫ই মে আনুমানিক ১.৫৪ ঘটিকার সময় ইউপি সদস্য ওয়াদুদ আকনের ফেসবুক প্রোফাইলে ইমামের বিরুদ্ধে বিভিন্ন প্রকার অবান্তর কথা লিখিয়া ইমামের মান সম্মান ক্ষুন্ন করেছে।

এ বিষয়ে ইমাম এম তাওহীদুল ইসলাম জানান, গতকাল রাত ১২ টার দিকে সাভার সদর ইউনিয়নের ৪নং ইউপি সদস্য ওয়াদুদ আকন তার সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ভূয়া ভিত্তিহীন অপপ্রচার করে তাকে সামাজিক ভাবে হেয় প্রতিপূন্য করছে। তাই মসজিদ কমিটির সাথে আলাপ আলোচনা করে সাভার মডেল থানায় অপপ্রচারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে উক্ত মসজিদ কমিটির সভাপতি জানান, ইমাম সাহেব এর বিরুদ্ধে যে সব কথা প্রচার করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার। আমরা কখনো ইমামের বিরুদ্ধে এই ধরনের তথ্য প্রমাণ পাইনি।

মসজিদের ইমামের বিরুদ্ধে অপ্রচারের বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য ওয়াদুদ আকন বলেন স্থানীয়রা তার কাছে অভিযোগ করে ইমাম মসজিদে বিভিন্ন রাজনৈতিক দলের কর্মিদের নিয়ে রাজনৈতিক আলাপ আলোচনা করে। তিনি আরও বলেন মসজিদের ইমাম স্থানীয় বখাটেদের নিয়ে একটি লাঠিয়াল বাহিনী গড়ে তুলে, মসজিদে বিচার করে এবং বিভিন্ন অভিযোগ রয়েছে। কিন্ত ইউপি সদস্য কোন প্রমান দেখাতে পারে নাই।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই আলমগীর হোসেন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!