বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল খেয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল রানা (৩২) ও মনো (৩৫) নামের আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (২৭ মে) রাতে দিনাজপুর মেডিকেল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল ও মনোর মৃত্যু হয়। মৃত দুজনেই মাহমুদপুর এলাকার বাসিন্দা।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোলাইমান হোসেন মেহেদি জানান, মারা যাওয়া ব্যক্তিরা অ্যালকোহল জাতীয় কোনও পানীয় পান করে অসুস্থ হওয়ার পর মারা যান। বিকেল পর্যন্ত এ ঘটনায় ছয় জনের মৃত্যু হলেও রাতে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো আটজনে।

তিনি আরও জানান, গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরও তিন জন, তাদের অবস্থাও আশঙ্কাজনক।
বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ঈদের পর দিন তারা হোমিও ডাক্তার আব্দুল মান্নানের কাছ থেকে চিকিৎসার জন্য ওষুধ নিয়ে আসেন। কিন্তু সে ওষুধ পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সকালে আব্দুল মতিন, আজিজুল, মহসিন নামে তিন জনের মৃত্যু হয়। পরে দুপুরে স্বামী শফিকুল ও স্ত্রী মঞ্জুআরা নামের আরও দুজনের মৃত্যু হয়। আর রাতে আরও তিনজনের মৃত্যুর খবর পাওয়া যায়।

এদিকে ওষুধ হিসেবে অ্যালকোহল বিক্রির অভিযোগে আব্দুল মান্নান নামের গ্রাম্য হোমিও ডাক্তারকে আটক করা হয়েছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!