কলাগাছে করে নদী পার হতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর

নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রায়পুরে কলাগাছ দিয়ে ডাকাতিয়া নদী পারাপারের সময় পানিতে ডুবে দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলো, হালিমা আক্তার (১৩) ও লামিয়া আক্তার (৫)। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার (৯ জুন) বিকেলে রায়পুর উপজেলা ফায়ার সার্ভিস ও চাঁদপুর থেকে ডুবুরি দল এসে মাঝ নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

নিহত হালিমা উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের হারুন সর্দারের মেয়ে ও জনতা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। অপর শিশু লামিয়া একই এলাকার আবদুল কাদের আখনের মেয়ে ও শিশু শ্রেণির ছাত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, হালিমা ও লামিয়া ডাকাতিয়া নদীতে গোসল করতে যায়। এসময় তারা কলাগাছের ওপরে বসে নদী পার হচ্ছিল। কিছুদূর গেলেই তারা কলাগাছ থেকে পড়ে পানিতে ডুবে যায়। স্থানীয়রা চেষ্টা করেও তাদের উদ্ধার করতে পারেনি। পরে রায়পুর উপজেলা ফায়ার সার্ভিস ইউনিট ও চাঁদপুরের ডুবুরি দল দুই ঘণ্টা চেষ্টার পর মাঝ নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়জী বলেন, নদী পারাপার হতে গিয়ে দুই শিশু ডুবে মারা গেছে। ঘটনাটি খুব দুঃখজনক।

হাজিমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!