লেবাননে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক

লেবাননে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ফয়সাল মিয়া ও সেলিম হোসেন নামে প্রবাসী বাংলাদেশি দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে বৈরুতের রফিক হারিরি বিমানবন্দরের পাশে মহাসড়কে বোরুজের মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে। তারা ঢাকার কেরানীগঞ্জ থানার ধলেশ্বর গ্রামের মফিজুর রহমানের ছেলে।

জানা যায়, ফয়সাল মিয়া ও সেলিম হোসেন মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। তাদের মোটরসাইকেল বোরুজের মোড়ে পৌঁছলে একটি দ্রুতগামী গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তারা এবং ঘটনা স্থলেই ফয়সাল মিয়ার মৃত্যু ঘটে। দুর্ঘটনাটি নজরে পড়লে স্থানীয়রা লেবানন রেডক্রস ও পুলিশকে খবর দিলে তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার কয়েক ঘণ্টা পর সেলিম হোসেনও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

নিহত সেলিমের ছোট বোন লেবানন প্রবাসী হ্যাপি আক্তার জানিয়েছেন, বড় ভাই সেলিম আট বছর আগে লেবাননে আসেন। পরে তিনি তার আরো দুই ভাই ও এক বোনকেও সেখানে নিয়ে যান। সেলিম থাকতেন শাম্মুন এলাকায়। কাজ করতেন একটি ছাপাখানায়। ছোট ভাই ফয়সল দীর্ঘদিন ধরে বেকার ছিলেন। ছোট ভাই ফয়সলের জন্য একটি কাজ জোগাড়ের পর দুই ভাই একসাথে মোটরসাইকেলযোগে মঙ্গলবার সন্ধ্যায় কাজের গন্তব্যে যাচ্ছিলেন। পথে বৈরুত বিমানবন্দরের কাছে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হলে দুজনই মারা যান।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!