সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান লিটনের উদ্যোগে মাটির রাস্তা নির্মাণ

সাগর, ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের সদর উপজেলার গান্না; ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.আজিজুর রহমান লিটন এর ব্যক্তিগত উদ্যোগে কালুহাটি গ্রামে মাটির রাস্তা নির্মাণ করছেন। কালুহাটি গ্রামের জনসাধারণের সুবিধার্থে তিনি নিজ তহবিল থেকে এ রাস্তাটি নির্মাণ করে দিচ্ছেন।

বৃহস্পতিবার (১১ জুন) সকাল থেকে দুপুর পযন্ত সাবেক চেয়ারম্যান মো.আজিজুর রহমান লিটন সরেজমিনে থেকে উক্ত রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন করেন। এসময় ওই গ্রামের সবাই উপস্থিত থেকে রাস্তার কাজ করছেন।

কালুহাটি গ্রামে, কাঁচা রাস্তার বিভিন্ন স্থান ভাঙাচোরা। বৃষ্টি হলেই কাদা-পানিতে একাকার হয়ে যায়। ফলে এ রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে বিদ্যালয়ের কিছু শিক্ষার্থীসহ প্রায় পঞ্চাশটির অধিক পরিবারের সদস্যদের দুর্ভোগে পড়তে হয়।

এমন দুর্ভোগ দূর করার জন্য গ্রামবাসী; জনপ্রতিনিধির কাছে বার বার গেছেন। কিন্তু তাতে কোনো কাজ হয়নি। জনপ্রতিনিধি কথা দিয়ে কথা রাখেননি। এ অবস্থায় সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান লিটন এই সমস্যা সমাধানে এগিয়ে এলেন। নেমে পড়লেন রাস্তা সংস্কারের কাজে।
সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান (লিটন) বলেন,‘বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নের প্রতীক।তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বিভিন্ন অঞ্চলে উন্নয়ন করছেন।

সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান লিটন আরও বলেন, ‘ এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে রাস্তায় মাটি দেওয়া, মানুষের পাশে দাঁড়ানো বর্তমান চেয়ারম্যান এর কাজ, তবুও আমি কোনদিন আর চেয়ারম্যান হতে পারি বা না হতে পারি হই, যতদিন বেঁচে থাকবো আমি আমার দায়িত্ব পালন করবো,এবং ততদিন জনগণের সেবা করে যাব। আওয়ামী লীগ সরকার উন্নয়নের ধারাবাহিকতায়, বর্তমান চেয়ারম্যান সাথে থাকুক আর নাই থাকুক, সবার সহযোগিতায় ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো–ইনশাআল্লাহ । উপস্থিত সকলের কাছে তিনি নৌকার পক্ষে ভোট চান।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!