১৫ হাজার টাকার জন্য হত্যা করা হয়

জার্নাল বাংলা ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে জুয়া খেলাকে কেন্দ্র করে মাত্র ১৫ হাজার টাকার জন্য ছুরিকাঘাত করে হত্যা করা আব্দুল মান্নানকে। হত্যার পর মান্নানের কাছে থাকা ১৫ হাজার টাকা টাকা লুট করে নিয়ে যাওয়া হয়। গ্রেপ্তারকৃত আসামি আব্দুর রউফ আজ শনিবার বিকালে গাজীপুর চিফ জুডিশিয়াল আদালতে স্বীকারোক্তিমুলক জাবানবন্দি দিয়েছেন।

নিহত আব্দুল মান্নান (৩৫) দিনাজপুরের হাকিমপুর উপজেলার গড়িয়াল এলাকার আবুল হোসেন আকন্দের ছেলে। তিনি সফিপুর নিট এশিয়া নামের একটি পোশাক তেরি কারখানায় লোডার হিসাবে কাজ করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাঠালতলা এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন স্থানীয় নিট এশিয়া কারখানা শ্রমিক মান্নান আকন্দ। গত ১১ জুন তিনি কারখানা থেকে ১৫ হাজার টাকা বেতন পান। সেই বেতনের টাকা নিয়ে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় হোসাফ মিটার কারখানায় গিয়ে রাতে পূর্ব পরিচিত ও মামলার আসামি সাইফুল ইসলাম, তনু চৌধুরী ও নিরাপত্তাকর্মী মো. রউফ জুয়া খেলতে বসেন। রাত দেড়টার দিকে মান্নান খেলায় জয়ী হয়ে ১৫ হাজার টাকা নিয়ে খেলা ছেড়ে চলে যেতে চান। এ নিয়ে তাদের মধ্যে জগড়া বিবাদ হয়। একপর্যায়ে মান্নান দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা তিনজন তাকে ধরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সকালে তারা জানতে পারে মান্নান আকন্দ মারা গেছে। এ ঘটনায় গত শুক্রবার পুলিশ ওই তিনজনকে গ্রেপ্তার করে। পরে তাদের মধ্যে হোসাফ মিটার কারখানার নিরাপত্তাকর্মী আ. রউফ আজ শনিবার বিকালে গাজীপুর চিফ জুডিশিয়াল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও উপপরিদর্শক (এসআই) আবু সাইদ বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে ১৫ হাজার টাকার জন্য মান্নানকে ছুরিকাঘাত করে হত্যা করে বলে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে আব্দুর রউফ নামের এক আসামি।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!