একমাত্র ছেলের পাশেই চিরনিদ্রায় সাংবাদিক নান্নু

নিজস্ব প্রতিবেদক

দৈনিক যুগান্তরের অপরাধ বিভাগের প্রধান ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নুকে তার একমাত্র ছেলে স্বপ্নীল আহমেদ পিয়াসের কবরের পাশে সমাহিত করা হয়েছে।

মরহুম মোয়াজ্জেম হোসেন নান্নুর ছোট ভগ্নিপতি মো. আসলাম হোসেন ফকির জানান, পরিবারের সবার সম্মতিতে শনিবার এশার নামাজের পর মরহুমের জানাজা হয়।

জানাজা শেষে যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া ইউনিয়নের অন্তর্গত ভাঙ্গুড়া গ্রামে তার একমাত্র ছেলে পিয়াসের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

এর আগে সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মরদেহ রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউট থেকে একটি অ্যাম্বুলেন্সে বাঘারপাড়া উপজেলায় তার শশুরবাড়ি ভাঙ্গুড়া গ্রামে আনা হয়।

রাত সাড়ে ৮টার দিকে সাংবাদিক নান্নুর মরদেহ তার শ্বশুরবাড়িতে এসে পৌঁছলে এলাকার শত শত মানুষ তাকে একনজর দেখার জন্য ভিড় জমান।
অন্যদিকে একমাত্র সন্তান ও স্বামীকে হারিয়ে মোয়াজ্জেম হোসেন নান্নুর স্ত্রী শাহীনা হোসেন পল্লবী, নান্নুর ভাইবোনসহ আত্মীয়স্বজনদের মাঝে নেমে আসে শোকের ছায়া। তার শ্বশুর ভাঙ্গুড়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. কওছার পারভেজের পারিবারিক কবরস্থানে নান্নুর একমাত্র ছেলে পিয়াসের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

তার জানাজায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে দৈনিক যুগান্তরের অপরাধ বিভাগের প্রধান, অভয়নগরের কৃতী সন্তান সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুতে নওয়াপাড়া প্রেসক্লাবের কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন।

অন্যদিকে নওয়াপাড়া সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!