বন্যায় এক কোটি টাকা দিয়েছিলেন সুশান্ত

বিনোদন ডেস্ক

বলিউডের এই সময়ের জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় শোকাহত উপমহাদেশ। সবাই শোক জানাচ্ছেন ও নায়কের নানা গুণের কথা বলছেন। প্রকাশ্যে এসেছে একটি তথ্য।

২০১৮ তে কেরলের বন্যায় এক অনুরাগীর হয়ে ১ কোটি টাকা দান করেছিলেন সুশান্ত। সুশান্তের মৃত্যুর পরেই এই ১ কোটি টাকা টাকা দেওয়ার কথা ইন্সটাগ্রামে ভাইরাল হয়েছে। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নও সুশান্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। বন্যায় অর্থ সাহায্যের কথাও উল্লেখও করেছেন তিনি।

বন্যার সময় সুশান্তের এক অনুরাগী সোশ্যাল মিডিয়ায় লেখেন, এই পরিস্থিতিতে কিছু টাকা সাহায্য করতে চান, কিন্তু তার কাছে টাকা নেই। অনুরাগীর এই প্রস্তাব শুনে তার পাশে দাঁড়িয়েছিলন সুশান্ত সিং রাজপুত। ওই অনুরাগীর হয়ে ১ কোটি টাকা দান করেন কেরল বন্যা ত্রাণ তহবিলে।

রোববার ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুম্বাইয়ের বান্দ্রার বাসায় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। পুলিশ ধারণা করে এটা আত্মহত্যা। ময়না তদন্তের রিপোর্টেও আত্মহত্যাই বলা হয়েছে। এখনও তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

এদিকে সুশান্ত সিংয়ের মামা আর সি সিং দাবি করেছেন, তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের তদন্ত দাবি করেছেন তিনি।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!