সাবেক মেয়র কামরানের মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন বলে ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা মোঃ আবু নাছের জানিয়েছেন।

শোকবার্তায় ডিএসসিসি মেয়র তাপস বলেন, সিলেটের পবিত্র ভূমিতে বদর উদ্দিন আহমদ কামরান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শিক ভিত্তি সুদৃঢ় করতে আজীবন নিবেদিত ছিলেন। তাঁর এই ভূমিকা এদেশের নির্যাতিত ও নিপীড়িত মানুষকে প্রেরণা যোগাবে।

ডিএসসিসি মেয়র শোকবার্তায় আরও বলেন, সদালাপী এই মেয়র জনগণের পাশে থেকে সব সময় জনমানুষের কল্যাণে কাজ করেছেন। তাই, দেশবাসী জাতির এই সূর্যসন্তানকে তাঁদের হৃদয়ে আজীবন ধারণ করবে।

উল্লেখ্য যে, ১৯৫১ সালের ১ জানুয়ারি সিলেটে জন্মগ্রহণ করা বদর উদ্দিন আহমেদ কামরান সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!