সুশান্ত, আমি দুঃখিত: জ্যাকলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি ছবি শেয়ার করে এমন ছোট্ট ও গভীর আবেগতাড়িত কথা লিখলেন বলিউডের জ্যাকলিন ফার্নান্দেজ। কেন এই দুঃখ প্রকাশ বা কেন এই সরি, এ বি ষয়ে কিছুই লিখেননি জ্যাকলিন। তবে প্রত্যেক বলিউড শিল্পীই যে দুঃখিত সে বিষয়ে দ্বিমত নেই কারো।

ড্রাইভ ছবিতে একসাথে জুটি বেঁধেছিলেন সুশান্ত ও জ্যাকলিন। হয়তো পরিচয় বা ভালো বন্ধুত্বের শুরু সেখানেই। আকস্মিকভাবে এমন একজনের মৃত্যু মেনে নেয়া সম্ভব না। নিজেকে সামাল দিতেও সময় হয়তো লাগবে। গ্লানি বা অনুশোচনাবোধ জ্যাকলিনকে স্পর্শ করছে, কেননা হয়তো তিনিও বুঝতে পারেননি একজন প্রিয় মানুষ, প্রিয় বন্ধু মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে।

রবিবার ভারতের বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত মরদেহ ৷ পুলিশের প্রাথমিক অনুমান, এটি আত্মহত্যার ঘটনা ৷ এদিন তার ঘরের দরজা ভেঙে গলায় ফাঁসি দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে তাকে ৷

তবে কী কারণে অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করতে পারেন, তা এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে৷ পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে৷ তবে পুলিশের অনুমান মানসিক অবসাদে ভুগছিলেন তিনি৷

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। পরবর্তী সময়ে বলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!