আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন: কঙ্গনা রানাওয়াত

স্পোর্টস ডেস্ক

যেকোনো ইস্যুতে স্রোতের বিপরীতে শক্ত শক্ত কথা বলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার বিষয় নিয়ে মন্তব্য করেছেন- এটা আত্মহত্যা নয়, চক্রান্ত করেই খুন করা হয়েছে সুশান্তকে।

সুশান্ত যে বিগত ৬ মাস ধরে অবসাদে ভুগছিলেন এবং তার জন্য মুঠো মুঠো ওষুধ খাচ্ছিলেন, তা ইতোমধ্যে অনেকেই জেনেছেন। আর সেই অবসাদ থেকেই আত্মহননের সিদ্ধান্ত। কিন্তু কোন পরিস্থিতিতে পড়ে সুশান্তের মতো একজন গুণী অভিনেতা তথা মেধাবী ছাত্র নিজেকে শেষ করে ফেলার মতো একটা চরম সিদ্ধান্ত নিলেন? এই বিষয়ে প্রশ্ন তুলেছেন কঙ্গনা রানাওয়াত।

অভিনেত্রীর কথায়, বারবার সুশান্তের ওপর মানসিক চাপ সৃষ্টি করা হচ্ছিল। আপনি ওর শেষ পোস্টগুলো দেখুন, তাহলেই বুঝতে পারবেন, ও কীরকম অসহায় পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিল! বারবার যেন আর্তনাদ করে বলছিল, আমার সিনেমাগুলো দেখুন আপনারা প্লিজ! আমার কাজগুলো দেখুন।

কঙ্গনার কথায়, সুশান্তকে একটা ভয় গ্রাস করেছিল যে তাকে ইন্ডাস্ট্রিতে কেন কেউ আপন করে নিচ্ছে না! সুশান্ত যেন আর্তনাদ করে বলতে চাইছিল যে, আমার তো কোনো গডফাদার নেই! সিনেমা হিট না হলে আমাকে বের করে দেওয়া হবে ইন্ডাস্ট্রি থেকে। প্লিজ আমার সিনেমা আপনারা দেখুন।

সুশান্ত ওর কাজ অনুসারে কোনোদিন যথাযথ স্বীকৃতি পাননি বলেও দাবি করেন কঙ্গনা রানাওয়াতের। রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’কে একহাত নিতেও ছাড়েননি অভিনেত্রী। তার বক্তব্য, ‘গাল্লি বয়’র মতো একটা খারাপ ছবি এতগুলো পুরস্কার পেল, কিন্তু কেউ সুশান্তের কেদারনাথ কিংবা ছিঁছোড়ের মতো এত ভালো মানের সিনেমাগুলোর কথা বলছে না। সেগুলো পুরস্কারও পায়নি! ইন্ডাস্ট্রিতে নিজেকে কোণঠাসা মনে করছিল সুশান্ত।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই কঙ্গনার এই মতকে সমর্থন জানিয়েছেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!