জমি নিয়ে দ্বন্দ্ব, এসিডে ঝলসে গেলেন গৃহবধূ

নিজস্ব প্রতিবেদক

বগুড়ার ধুনট উপজেলায় জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের এসিড নিক্ষেপে রিপা খাতুন (৩৫) নামে এক গৃহবধূর শরীর ঝলসে গেছে। রিপা খাতুন উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের চিথুলিয়া গ্রামের আবু তাহেরের স্ত্রী। বুধবার দুপুর ২টার দিকে নিজের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত রিপা খাতুনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রিপা খাতুনের স্বামী আবু তাহের বলেন, একই গ্রামের আমার ফুফাতো ভাই বাদশা মিয়ার সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ রয়েছে। এ ঘটনায় বগুড়া আদালতে মামলা বিচারাধীন। এ অবস্থায় বাদশা মিয়া ও তার লোকজন আমাকে বসতভিটা থেকে উচ্ছেদের চেষ্টা করে আসছে। এ ছাড়া তিনি আমাকে বিভিন্ন সময়ে নানা ভাবে হুমকি দেন।

তারই ধারাবাহিকতায় বুধবার দুপুরের দিকে আমার স্ত্রী রিপা খাতুন বাড়ির ভেতর রান্নাঘরে লাকড়ি গোছানোর কাজ করছিলেন। এ সময় বাদশা মিয়া ও তার লোকজন ঘরের বেড়ার ফাঁকা স্থান দিয়ে আমার স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ করে। এতে রিপা খাতুনের পিঠ পুড়ে ঝলসে গেছে। তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানা পুলিশের নিকট মৌখিক অভিযোগ করা হয়েছে। তবে স্ত্রীকে চিকিৎসা দিয়ে থানায় মামলা দায়ের করা হবে। এদিকে ঘটনার পর থেকে বাদশা মিয়া ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক গাজী সালাহ উদ্দিন বলেন, এসিড দিয়ে গৃহবধূ রিপা খাতুনের পিঠ ঝলসে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে এসিডদগ্ধ গৃহবধূর চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!