মেহেরপুরে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

মেহেরপুরে পৃথক পৃথক ঘটনায় সাপে কেটে দুজন এবং বিদ্যুৎস্পৃষ্টে আরো একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে সদর উপজেলার খোকসা গ্রামে ছিতারন নেছা (৪৫) নামের এক গৃহবধূ এবং একই উপজেলার গোভিপুর গ্রামে জালাল উদ্দিন (৫০) নামের এক ব্যক্তি সাপে কেটে মারা গেছেন। এদের মধ্যে ছিতারন নেছা খোকসা গ্রামের নুর ইসলামের স্ত্রী এবং জালাল উদ্দিন গোভিপুর গ্রামের মৃত ফকির মোহাম্মদের ছেলে।

জানা গেছে, দুজনকেই ঘুমন্ত অবস্থায় সাপে কাটলে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মত্যু হয়। অপরদিকে, মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবের পাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে উজ্জল হোসেন নামের এক বিদ্যুৎমিস্ত্রির মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত উজ্জল হোসেন শিবপুর গ্রামের আবুল হোসেন এর ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, বেলা পৌনে ১২টার দিকে ভবের পাড়া গ্রামের মসজিদের পাশে একটি বাড়ির মিটার লাগাতে বিদ্যুতের পোলে ওঠেন মিস্ত্রি উজ্জল হোসেন। এ সময় মেইন লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুতায়িত হলে ছিটকে নিচে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!