আত্মহত্যার কথা ভেবেছিলেন চেতন ভগত

বিনোদন ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের বিভিন্ন খারাপ দিক প্রকাশ্যে আসছে। স্বজন পোষণ থেকে দলবাজি, কিছু ব্যক্তিত্বের একছত্র রাজত্ব নিয়ে মুখ খুলেছেন অনেকেই। এবার বলিউডের পরিচালক, প্রযোজক বিধু বিনোদ চোপড়ার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন লেখক চেতন ভগত।

চেতন ভগতের লেখা গল্প থেকে বলিউডে একাধিক ছবি তৈরি হয়েছে। যার মধ্যে ‘কাই পো চে’, ‘থ্রি ইডিয়টস’, ‘টু স্টেটস’-এর মতো ছবিও রয়েছে। ‘থ্রি ইডিয়টস’-এর প্রযোজক ছিলেন বিধু বিনোদ চোপড়া। লেখক চেতন ভগতের অভিযোগ, ‘থ্রি ইডিয়টস’ মুক্তির সময় তাঁকে কৃতিত্বটুকুও দিতে চাননি বিধু বিনোদ চোপড়া।

এমনকি তিনি তাঁকে প্রকাশ্যে হুমকি দিতেও ছাড়েননি বলে অভিযোগ চেতনের। পরিস্থিতি এতটাই খারাপ হয়েছে যে কারণে, মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যার কথা ভেবেছিলেন বলে দাবি লেখকের।

আসলে সমস্যার সূত্রপাত, তাঁর আগের একটি টুইটের পরিপ্রেক্ষিতে। সুশান্তের ‘দিল বেচারা’ ছবিটি মুক্তি প্রসঙ্গে কিছু ফিল্ম সমালোচকদের একহাত নিয়ে একটি টুইট করেন চেতন।

যাতে তিনি লেখেন, এই সপ্তাহেই সুশান্তের শেষ ছবি দিল বেচারা মুক্তি পাচ্ছে। আমি কিছু অভিজাত ফিল্ম সমালোচকদের উদ্দেশ্যে বলতে চাই, দয়া করে সংবেদনশীল হয়ে লিখুন। ওভার স্মার্ট হওয়ার চেষ্টা করবেন না। ভুলভাল কথা লিখবেন না। দয়া করে স্বচ্ছ হোন, ইতিমধ্যেই অনেকের জীবন আপনারা নষ্ট করেছেন। সবকিছুই আমাদের নজরে রয়েছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!