ইমরান-মাহদি সুলতানের ‘বলেছে মন’

বিনোদন ডেস্ক

প্রথম গান দিয়েই সংগীতাঙ্গনে আলোড়ন তোলেন তরুণ-তুর্কী মাহদি সুলতান। ২০১৮ সালে প্রকাশিত তার প্রথম গান ‘তোর মন পাড়ায়’ এরই মধ্যে পেয়েছে ৮ কোটি ভিউ।

জনপ্রিয় এ গানের শিল্পী এবার গাইলেন বর্তমান সময়ের জনপ্রিয় গায়ক-সুরকার-সংগীত পরিচালক ইমরান মাহমুদুলের সুর-সংগীতে। ‘বলেছে মন’ শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন।

কোরবানির ঈদকে সামনে রেখে আগামী ২৮ জুলাই প্রযোজনা প্রতিষ্ঠান ‘সিনেমাজড’-এর ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে প্রকাশ করা হবে গানটি। এতে মাহদির সঙ্গে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন নিশ্চুপ বৃষ্টি।
ভিডিওতে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় মডেল অন্তু করিম। সঙ্গে আছেন নবাগত মারিয়া শান্ত। ৯০ দশকের গল্পের আঙ্গিকে গানটির ভিডিও পরিচালনা করেছেন তানভীর শেহজাদ। ডিওপি হিসেবে কাজ করেছেন শিউল বাবু, আর্ট ডিরেক্টর বাপ্পি, কস্টিউম ডিজাইনার ইমন।

গানটির প্রসঙ্গে ইমরান বলেন, মাহদি দারুণ সম্ভবনাময় একজন গায়ক। ওর কণ্ঠ চিন্তা করে প্রথমে গানটির সুর করি। তার ওপর কথাগুলো লিখেছেন জীবন ভাই। মাহদি দারুণ গেয়েছে। তার সঙ্গে বৃষ্টির ক্যামিস্ট্রি ভালো ছিলো। আশাকরি আমার ভক্তরা গানটি পছন্দ করবেন।

মাহদি বলেন, ইমরান ভাই এবং জীবন ভাইয়ের কাজের ভক্ত আমি। স্বপ্ন ছিলো তাদের সঙ্গে কাজ করার। সেই স্বপ্ন পূরণ হয়েছে। তারা আমাকে সেরা একটি গান দিয়েছেন। ভিডিওর ক্ষেত্রে অন্তু করিম ভাই অনেক সহযোগিতা করেছেন। পুরো ভিডিও টিম, প্রযোজনা প্রতিষ্ঠানসহ সবাইকে ধন্যবাদ জানাই। আশাকরি এই কাজটির মাধ্যমে সংগীতের ভূবনে আমি আরেক ধাপ এগিয়ে যেতে পারবো।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!