দিনাজপুরে আরও ৩৪ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় দুই জন মৃতেরসহ ৩৪ জনের করোনাভাইরাসে শনাক্ত হয়েছে। আক্রান্ত ৩৪ রোগীর মধ্যে দিনাজপুর সদরে ২৭ জন, বিরলে দুই জন, পার্বতীপুরে একজন, খানসামায় একজন, বিরামপুরে তিনজন রয়েছে।

এনিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৩০৮জন। তবে গত ২৪ ঘন্টায় ২০জন সুস্থ্যসহ জেলায় সুস্থ্য হলেন ৭৮৬জন। এর মধ্যে পুরুষ ৯৫১জন, নারী ৩১১ জনও শিশু ৪৬জন রয়েছে।
এদিকে, জেলায় করোনায় আক্রান্ত ১৩০৮জনের মধ্যে ৭৮৬জন সুস্থ ও ২৭ জনের মৃত্যু হওয়ায় বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৪৯৫জন।
বর্তমানে হোম আইসোলেশনে ৪৬৬জন, প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ৭জন এবং হাসপাতালে ভর্তি রয়েছেন ২২জন। এইসব নিশ্চিত করেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ আরও জানান, মঙ্গলবার রাতে প্রাপ্ত তত্তে¡ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর ল্যাব থেকে ১০৮জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ৩৪ জনের করোনা পজিটিভ, আর ১টি ফলোআপ পজিটিভ এবং বাকী ৯১টি নেগেটিভ এসেছে। অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৯৪৯৬টি আর অদ্যাবধি ফলাফল এসেছে ৯৩০০ টি নমুনার। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৮৭টি। গত ২৪ ঘন্টায় নতুন করে দিনাজপুর জেলায় ১৪৭ জন হোম কোয়ারেন্টাইন গ্রহন করেছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!