মেসির কাছে ব্যাখ্যা চাওয়া হবে; কঠোর অবস্থানে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক

ক্লাবের ওপর বিরক্ত হয়ে মেসি বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছেন। গত কয়েকমাস ধরেই বার্সেলোনার পরিচালনা পর্ষদের কার্যকলাপ নিয়ে প্রকাশ্যে মিডিয়ায় কথা বলেছেন এই আর্জেন্টাইন সুপারস্টার। স্প্যানিশ মিডিয়া এবং সমর্থকেরা মেসির বার্সা ছাড়ার পেছনে ক্লাব কর্তৃপক্ষ, বিশেষ করে প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তামেউকে দায়ী করছে। তারা বার্তামেউয়ের পদত্যাগও দাবি করছে। কিন্তু বার্তামেউয়ের কমিটি হাঁটছে উল্টো পথে।

মেসির বার্সা ত্যাগের বিষয়ে জরুরি বৈঠকে বসেছিলেন বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ, প্রধান নির্বাহী অস্কার গ্রাউ, ম্যানেজার হ্যাভিয়ের বোর্দাস ও মূল দলের টেকনিক্যাল সচিব র‌্যামন প্লানেস। সেই বৈঠকে নাকি সিদ্ধান্ত হয়েছে যে, মেসির এমন আচমকা সিদ্ধান্তের ব্যাখ্যা চাওয়া হবে। ক্লাবের দাবি, মেসিকে কেন্দ্র করেই নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে নতুন মৌসুমের পরিকল্পনা সাজানো হয়েছিল। তারপরেও মেসি কেন এমন করলেন সেটা তারা জানতে চান।

এই কঠোর অবস্থানের আগে বার্সা অবশ্য নমনীয় ছিল। মেসি বার্সা ছাড়ার সিদ্ধান্ত জানানোর পর শুরুতে তার সঙ্গে আলোচনার মাধ্যমে সবকিছুর সুরাহা করতে চেয়েছিল কাতালান ক্লাবটি। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বার্সার অবস্থান পাল্টে যায়। এখন তার মেসির প্রতি কঠোর অবস্থান নিয়েছে। মেসি যদি চলেই যেতে চায় তাহলে তাকে রিলিজ ক্লজের ৭০ কোটি ইউরো দিয়েই যেতে হবে। নইলে ছাড়পত্র দেওয়া হবে না। এই কঠোর অবস্থানে যাওয়ার আগে মেসির কথা শুনতে চায় কাতালুনিয়ার সেরা ক্লাবটি।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!