যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষে সুয়াইর ইউনিয়ন যুবলীগ

নেত্রকোনা প্রতিনিধিঃ রানা সরকার

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে কেক কেটে দুই গ্রুপের পৃথক কর্মসূচি মধ্য দিয়ে নেত্রকোনার মোহনগঞ্জে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ সময় উপজেলা যুবলীগের আহ্বায়ক শফিকুল ইসলাম মামুন সাঈদ এর নেতৃত্বে সুয়াইর ইউনিয়ন যুবলীগ সহ, বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল সহকারে দলে দলে নেতাকর্মী এসে যোগ দেয়। যুগ্ম আহ্বায়ক মো. আবু সাঈদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য রেবেকা মমিন, বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মো. শহীদ ইকবাল, জেলা আওয়ামী লীগের সদস্য তোফায়েল আহমেদ, জেলা পরিষদ সদস্য এড. আব্দুল হান্নান রতন ও বিশিষ্ট ব্যাক্তিগন।

অপর গ্রুপটি বেলা ১২টার দিকে উপজেলা ডাকবাংলোতে কেক কেটে অনুষ্ঠান শুরু করে। এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল করে এসে কয়েকশত নেতাকর্মী অনুষ্ঠানে অংশ নেয়।

আহ্বায়ক কমিটির সদস্য মাহবুব আলম পিয়াসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোফাজ্জল হোসেনের সঞ্চালনায়  এতে
প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান কামরুল হাসান সেলিম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম খান সোহেল, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম কমান্ডার, আওয়ামী লীগ নেতা কাজল তালুকদার, মুক্তিযোদ্ধা আব্দুল হক,  ও বিশিষ্ট ব্যাক্তিগন।

Facebook Comments
আরো পড়ুন