পরিচালক মামুনের “শহুরে বানর” অভিনয়ে সজল-মিম

সাইফুল-শাওন

ভিন্ন স্বাদের গল্প নিয়ে কাজ করতে পছন্দ করেন পরিচালক মামুন।এবারো তার ব্যতিক্রম ঘটছে না, দর্শকদের জন্য তাই নতুন চমক দিতেই নির্মিত করছেন নাটক “শহুরে বানর”।

“শহুরে বানর” বানর নাটকটি সম্পূর্ণই ভিন্ন রকমের হতে চলেছে। এই যেমন এক হাজারটা অর্ধেক আপেল কখনো একটা আপেল হয় না।একটি নামীদামি কোম্পানিতে উচ্চপদে চাকুরি করেও সন্তষ্ট নন সজল। কারণ গাড়ি,বাড়ি, টাকা-পয়সা থাকা সত্ত্বেও তার মনের মধ্যে শান্তি নেই। যেই কোম্পানিতে সজল চাকুরী করে সেই কোম্পানির মেয়ের সাথে সজলের প্রেম। একটা সময় সজল বুঝতে পারে যে, স্টারডম, ধন সম্পত্তি চাইলেই করা যায় কিন্তু মনের ইচ্ছা অনেকসময় চাইলেও পূরণ করা যায় না। তার ছোটবেলা থেকেই ইচ্ছা লেখক হওয়ার। একটা সময় সে সবকিছু ছেড়ে দিয়ে তার মনের ইচ্ছাটাকে পূর্ণতা দিতে চায়! আর তাতেই অবাক তার প্রেমিকা ও তার পরিবার। আর তাই এই সমাজে এক হাজারটা অর্ধেক আপেলের পরিমাণ বেশি, একটা আপেলের সংখ্যা কম।

নির্মাতা মামুন বলেন, আমি ভিন্ন স্বাদের গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। যার কারণে দেশ, পরিবার আর সমাজের গল্পে নতুন এই কাজটি করলাম। মানুষ অনেকাংশেই তার ইচ্ছার পূর্ণতার কাছে বন্দি। অনেক সময় চাইলেও সমাজের কারণে নিজেদের ইচ্ছাগুলো মাটিচাপা দিয়ে দিতে হয়। সেরকমই গল্পে আমার এই নাটকটি।

সজল বলেন, নাটকের গল্পটি চমৎকার। নামের সাথে যথার্থই এক কাজটি। মানুষ তার ইচ্ছের কাছের বন্দি-এমনই এক অসাধারণ গল্পে কাজটি করেছি। আমার সাথে রয়েছেন মিম। দর্শকরা এই কাজটির মাধ্যমে সুন্দর একটি ম্যাসেজ পাবেন। আশা করি সবার ভালো লাগবে।

সরকার মিডিয়া প্রযোজিত এই নাটকটি আগামী ১৭ ডিসেম্বর তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে বলে জানান নির্মাতা।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!