সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২০

ঢাকা-আরিচা মহাসড়কের সাভার ও আশুলিয়া পৃথক ঘটনায় রিয়াজুল ইসলাম (২৪) নিহতসহ ২০ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় বাস চাপায় রিয়াজুল ইসলাম নামের যুবক নিহত হয় ও একই সড়কে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসির) সামনে বাসের ধাক্কায় ২০ জন আহত হয়৷

রিয়াজুল ইসলাম টাঙ্গাইলের জেলার ঘাটাইল থানার নছোপা গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি আশুলিয়ার চক্রবর্তী মোল্লা কলনীতে থেকে একটি পোশাক কারখানায় সুপারভাইজার হিসেবে চাকরি করতেন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রিয়াজুল ওই এলাকার জয় রেস্তোরাঁর পাশে একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। পরে পলাশ পরিবহনের একটি বাস তাকে চাঁপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই তিনি মারা যান।

অন্যদিকে সাভার বিপিএটিসির সামনে ঠিকানা পরিবহনকে সাভার পরিবহন পেছন থেকে ধাক্কা দিলে ঠিকানা পরিবহনের ২০ যাত্রী আহত হয়। সাভার হাইওয়ে থানা পুলিশ বাস দু’টিকে থানায় নিয়ে যায়। এছাড়া আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রিয়াজুল ইসলামের ভাই মোঃ মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, আমার ভাই দুই বছর আগে পলাশ পরিবহনের স্টাফ হিসেবে কাজ করতো। আজ কেনো সে নবীনগর এসেছিলো তা আমি জানি না। আমি স্থানীয়েকে শুনেছি পলাশ পরিবহন তাকে চাপা দেয়।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রিয়াজুলের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বাসটিকে চিহ্নিত করতে চেষ্টা চলছে। অন্যদিকে বিপিএটিসির সামনে ঘটনায় বাস দু’টিকে আটক করা হয়েছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!