ধামরাইয়ে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

মোঃ আব্দুর রউফ(ধামরাই,ঢাকা)

ঢাকার ধামরাইয়ে এলজি এসপির অর্থয়ানে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ,সেনেটারী ন্যাপকিন বিতরণ করা হয়েছে।

বুধবার (২০জানুয়ারী) বিকালে ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের চারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে চাত্র-ছাত্রীদের মাঝে ব্যাগ ও সেনেটারি ন্যাপকিন বিতরণ করা হয়।

এসময় গাংগুটিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ রবিউল আওয়াল হাসুর সঞ্চলনায় গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আ্ওয়ামী-লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদ।

এসময় প্রধান অতিথিকে ফুলের নৌকা দিয়ে বরণ করে নেন গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের নেতা এবং বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ ইমরুল হোসেন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাখু,ধামরাই উপজেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা আওয়ামী-লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, গাংগুটিয়া ইউনিয়নের প্রবীন নেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল উদ্দিন, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মিলন কান্তি রায়, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার কানিজ ফাতেমাসহ প্রমুখ।

পরিশেষে প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশনেএী শেখ হাসিনা দেশের উন্নয়নের বাহক। তিনি প্রতিটি প্রাথমিক শিক্ষার্থীদের পড়াশোনার মান উন্নয়ন করেছেন। তাদের পড়াশোনার জন্য উপবৃত্তির ব্যাবস্থা করে দিয়েছে। তাই আপনারা সবায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!