আশুলিয়া প্রেসক্লাবে ফ্রি করোনা টিকা নিবন্ধন বুথের উদ্বোধন

সাইফুল শাওন

আশুলিয়ায় ফ্রি করোনা নিবন্ধন বুথের উদ্বোধন করা হয়েছে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামসোনা ইউপি চেয়ারম্যান ও আশুলিয়া প্রেসক্লাবের উপদেষ্টা মোহম্মদ সাইফুল ইসলাম।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়া প্রেসক্লাব অডিটোরিয়ামে এ নিবন্ধন বুথের উদ্বোধন করা হয়।

উদ্ধােধন অনুষ্ঠানে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সায়েমুল হুদা বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের মাধ্যমে বিশ্বের উন্নয়নশীল অন্যান্য দেশের মত বাংলাদেশও ভ্যাকসিন টিকা প্রয়োগ করা হচ্ছে। বাংলাদেশ ১৪ লাখ সিরাম ইন্সটিটিউটের করোনা টিকা পেয়েছে। এর মাঝে সাভার উপজেলায় ৮০ হাজার টিকাসহ মোট ৪০ হাজার ডোজ টিকা প্রয়োগ করা হবে। আশুলিয়া শিল্পাঞ্চল হওয়ায় করোনা শংক্রমনের হার অত্যাধিক হওয়ার শঙ্কা থাকলে পুলিশ, পল্লীচিকিৎসক ও সাংবাদিকদের সচেতনতার কারনে অধিকাংশ কমেছে বলে তিনি জানান।

সভাপতিত্ব করেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসেন জয়। অনুষ্ঠান পরিচালনা করেন আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লিটন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুলিয়া প্রেসক্লাবের সহ সভাপতি মেহেদী হাসান মিঠু, সহ সভাপতি ওমর ফারুক,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,অর্থ সম্পাদক তুহিন হাসান,প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান মুন্সি,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম মানিক কার্যনিবাহী সদস্য জাহাঙ্গীর আলম রাজু, আজম সরকার,জাহিদ হাসান শাকিল,সাবেক সভাপতি কামরুজ্জামান,সদস্য, চ্যানের ২৪ এর স্টাফ রিপোর্টার অপু ওহাব,জাকির হাসান,
মনিরুজ্জামান মনির,সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহম্মদ চৌধুরী, সাবেক প্রচার ও প্রকাশনা আবুল হায়াত বাচ্ছু,মঞ্জুর রহমান মোর্শেদ, আশরাফ কামাল, ইমতিয়াজুল ইসলাম জীবন,মশিউল সোহেল হোসেন, মনির, টুটুল ও বিনয় সরকার লিটনসহ অন্যান্য প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এবিএম জাহাঙ্গীর আলম স্বপন, ধামসোনা ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মেম্বার হারুন অর রশিদ।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!