ধামরাইয়ে প্রবাসীর স্ত্রীকে নিয়ে দুই সন্তানের জনক উধাও

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)

প্রেম মানেনা বাধা, প্রেম মানে না জাতধর্ম তারই সুবাধে ঢাকার ধামরাইয়ে আমতা ইউনিয়নের রাজাপুর গ্রামের প্রবাসীর স্ত্রী মর্জিনা বেগম দুই কন্যা সন্তান রেখে একই ইউনিয়নের জোয়ার আমতা গ্রামের মোঃ আবুল সরকারের ছেলে মোঃ রাজামিয়া দুই ছেলে সন্তানের জনক প্রবাসীর স্ত্রী মর্জিনা বেগমকে নিয়ে উধাও হয়েগেছে বলে জানাগেছে।

এই ব্যাপারে আব্দুল ছালামের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে জানাগেছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) দিনগত রাতে আমতা ইউনিয়নের রাজাপুর গ্রামের নিজ বাড়ী থেকে দুই সন্তানের জনক মর্জিনা রাজা মিয়ার সাথে পারি জমিয়েছে প্রেমের সাগরে। এতে কান্নায় ভেঙে পড়েছে মর্জিনা বেগমের দুই কন্যা সন্তান মায়ের জন্য। তারা শুধু মা মা বলে কাঁদছে আর বলছে মায়ের কাছে যাব।

স্থানীয় এলাকাবাসি সুত্রে জানাযায়, রাজাপুর গ্রামের প্রবাসী আব্দুল ছালামের স্ত্রী ও কন্যা সন্তানদের সুখের কথা চিন্তা করে দীর্ঘদিন ধরে সৌদি-আরবে গিয়ে কঠোর প্ররিশ্রম করে স্ত্রী সন্তানদের সুখের জন্য টাকা পাঠান। কিন্তু সেই টাকায় তার কাল হয়ে গতকাল দিনগত রাতে জোয়ার আমতা গ্রামের আবুল হোসেনের ছেলে রাজা মিয়ার সাথে আব্দুল ছালামের পাঠানো টাকা নিয়ে উধাও হয়েগেছে স্ত্রী মর্জিনা।

প্রতিবেশিরা আরও বলেন কত কষ্ট করে ছালাম একটু সুখের জন্য অন্যনের কাছ থেকে টাকা সুদে নিয়ে বেচারা বিদেশে গেছে। সেই সুখের মুখে কালি দিয়ে ছালামের পাঠনো টাকা নিয়ে রাজা ও মর্জিনা প্রেমের সাগরে ভাসছে।

এদিকে ছালামের দুই কন্যা সন্তান মায়ের জন্য নাওয়া খাওয়া বাদ দিয়ে পাগল পারা হয়ে গেছে।মাকে কাছে পেতে কান্নায় ভেঙে পড়েছে। আর আশে পাশের প্রতিবেশিরা এই দূশ্য দেখের জন্য ভির করছে।

এই বিষয়ে আব্দুল ছালামের মা খুশিমন বেগম বলেন, আমার ছেলে দীর্ঘদিন ধরে বিদেশের বাড়ী আছে। সে প্রতিমাসে তার বউয়ের কাছে আমাদের জন্য টাকা পাঠায়।সেই টাকাও বউয়ের কাছে থাকে। এছাড়া আমার ছেলে বিদেশ থেকে স্বর্ণের চেইন, হার,মেয়েদের জন্য স্বর্ণের অলস্কার এনেছে সে গুলিও বউয়ের কাছে আছে। বউ আমাদের সর্বনাশ করে টাকা পয়সা ও স্বর্ণ অলংকার নিয়ে চলে গেছে।

এই বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, রাজাপুর গ্রামের প্রবাসী মোঃ আব্দুল ছালামের স্ত্রী জোয়ার আমতা গ্রামের আবুল হোসেনের ছেলে রাজার সাথে চলে গেছে বলে একটি অভিযোগ পেয়েছি। তবে ঘটনা তদন্ত সাপেক্ষে আইন গত ব্যাবস্থা নেওয়া হবে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!