ধামরাইয়ে বিএনপি জোটের অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

মোঃ আব্দুর রউফ,ধামরাই(ঢাকা)

সারা বাংলাদেশে ১৯৯৬ সালে ১৫ ফেব্রুয়ারী ভোটার বিহীন নির্বাচনের মধ্যে দিয়ে গনতন্ত্র হত্যাকারী বিএনপি জোট সরকারের আমলে অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে ঢাকার ধামরাই উপজেলা ও পৌর আ্ওয়ামী-লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৫ফেব্রুয়ারী)বিকাল ৪টার সময় ধামরাই উপজেলা চত্বরে থেকে শুরু করে ধামরাই পৌর-শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে যাত্রাবাড়ী মাঠে এসে বিক্ষোভ মিছিল শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন, ঢাকা জেলা আ্ওয়ামী-লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। তিনি বলেন আপনারা জানেন বিএনপি সরকারের আমলে কি হয়েছে। বিএনপি একটি অপরাজনীতি দল তারা গুম,খুন এই ঘুলিতে বিশ্বাসী। তারা কখনো সাধারণ জসগণের ভাল চায় না। আওয়ামী-লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী-লীগের হাতকে শক্তি শালী করতে হবে।

এই সময় আর উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌরসভার দুইবারের বিপুল ভোটে নির্বাচিত সফল মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা,ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লান্টু, পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ শহীদুল্লাহ, পৌরসভার কাউন্সিলর মোঃ আসিনুর ইসলাম গার্নেল, বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ হোসেন, সুতিপাড়া ইউনিযনের চেয়ারম্যান মোঃ রেজাউল কমির রাজা, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সাবেক সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আমজাদ হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!