ডিপজলের ‘বাংলার হারকিউলিস’ চলচ্চিত্র দিয়ে জুটি বাধঁলেন নাদিম-মৌ

সাইফুল শাওন

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক নাদিম ও চিত্রনায়িকা মৌ খান ‘বাংলার হারকিউলিস’ নামক চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার জুটি বাধঁলেন।

প্রযোজক-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্রের ব্যানারে নির্মাণ হচ্ছে ছবিটি।

ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন ডিপজল। মঙ্গলবার থেকে ডিপজলের সাভারের বাড়িতে ছবিটির দৃশ্য ধারণ শুরু হয়েছে। একটানা কাজ করে শেষ হবে এর চিত্রায়ণ। সব কিছু ঠিক থাকলে চলতি বছরই ছবিটি মুক্তি পাবে।

নতুন ছবি প্রসঙ্গে নাদিম বলেন, ‘এটি থ্রিলার গল্পের সিনেমা। গ্রামের মেয়েরা ধর্ষণ হওয়ার পর লাশ লাপাত্তা হয়ে যায়। অপরাধ চক্ত ধরার জন্য ও রহস্য উন্মোচনের জন্য গঠন করা তদন্ত কমটি। ছবিতে ওসির চরিত্রে অভিনয় করছি। রোমান্টিক অ্যাকশন ছবি।

তাছাড়া মৌয়ের সাথে প্রথমবার জুটি বেঁধে কাজ করছি। আশা করছি দর্শক নিরাশ হবে না ভিন্ন কিছুই তাদের উপহার দেব। আশা নয় বিশ্বাস দর্শক ছবিটি পছন্দ করবে।’

মৌ খান বলেন, ‘ছবিতে পুলিশ ইন্সপেক্টর চরিত্রে অভিনয় করছি। এর আগে পুলিশ চরিত্রে অভিনয় করিনি। এই প্রথম পুলিশের চরিত্রে অভিনয় করছি। সমাজের বিভিন্ন প্রতিকূলতা ছবিতে তুলে ধরা হবে। গল্পে ভিন্নতা আছে। সব মিলিয়ে চলচ্চিত্রের ক্রান্তিলগ্নে ভালো একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক। এরই মধ্যে একই প্রযোজনা থেকে ‘অমানুষ হলো মানুষ’ শেষ করেছি।’

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!